রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:২১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
টি-টোয়েন্টিতে এখনো সেই মাশরাফি

টি-টোয়েন্টিতে এখনো সেই মাশরাফি

dynamic-sidebar

শিশিরের কথা ভেবেই হয়তো টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত রংপুর রাইডার্সের। বোলিংয়ে দলকে সামনে থেকে নেতৃত্ব দিলেন মাশরাফি বিন মুর্তজা। অধিনায়কের সঙ্গে অসাধারণ বোলিং করলেন নাজমুল ইসলামও। রুবেল হোসেন, লাসিথ মালিঙ্গা, থিসারা পেরেরা খরুচে হওয়ার পরও রাজশাহী কিংসকে ১৫৪ রানে থামাতে পেরেছে রংপুর।

আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে মাশরাফি অবসর নিয়েছেন গত এপ্রিলে। কিন্তু সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে যে বোলিংটা আজ করেছেন রংপুর অধিনায়ক, তাতে ক্রিকেটের সংক্ষিপ্ততর সংস্করণে তাঁর অপরিহার্যতাই বোঝালেন! প্রথম ওভারে ৭ রান দেওয়া মাশরাফি দ্বিতীয় ওভারে মেডেনও পেলেন। ১৩তম ওভারে ফ্রাঙ্কলিন একটা ছক্কা মারলেও এক বল পরেই রাজশাহীর পক্ষে সর্বোচ্চ ৪৭ রান করা রনি তালুকদারকে দারুণ এক কাটারে বোল্ড করেছেন। ৪ ওভার শেষে অধিনায়কের বোলিং বিশ্লেষণী দাঁড়ায় ১৮ রানে ১ উইকেট। মাশরাফি খেলেন সাধারণত ২ নম্বর জার্সিতে। এবার বিপিএলে জার্সি নম্বর বদলেছেন। রংপুরের হয়ে খেলছেন ‘০’ নম্বর জার্সিতে। তবে কি শূন্য থেকে শুরু করতে চাইছেন মাশরাফি?
মাশরাফির সঙ্গে প্রতিপক্ষকে চাপে রাখার কাজটা দারুণভাবে করেছেন নাজমুলও। রাজশাহী কিংসের জার্সিতেই গত বিপিএলে নিয়মিত উদ্‌যাপনটা করতে দেখা গেছে ২৬ বছর বয়সী বাঁহাতি স্পিনারের। উইকেট পেলেই হাত দিয়ে ফণা তোলেন নাজমুল। তাঁর বোলিংয়ে যে কিছু বিষ আছে, গতবার সেটি সবচেয়ে বেশি বুঝেছিল রংপুর রাইডার্স। ৮ রানে ৩ উইকেট নিয়ে সেরা বোলিংটা করেছিলেন রংপুরের বিপক্ষেই। এবার সেই রংপুরের হয়ে আগের দল রাজশাহীর বিপক্ষে ফণা তুললেন নাজমুল! টানা ৪ ওভার বোলিং করে দিয়েছেন ২০ রান। লুক রাইট-মুশফিকুর রহিমকে ফিরিয়ে ‘সর্প-উদ্‌যাপনের’ সুযোগ পেয়েছেন দুবার।
১৭ ওভারে ৫ উইকেটে ১১৬ রান করা রাজশাহী পরে ৮ উইকেটে ৮ উইকেটে ১৫৪ রানের চ্যালেঞ্জিং স্কোর পেয়েছে ডেথ ওভারে রুবেলের খরুচে বোলিং আর স্যামি ও মিরাজের দুটো ঝোড়ো ইনিংসের সৌজন্যে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net